A Story About A Cop And Ex-Wife And A Town "Dash Me" A Year in the Life of a Cajun Boy Working in Nigeria, West Africa!

You are searching about A Story About A Cop And Ex-Wife And A Town, today we will share with you article about A Story About A Cop And Ex-Wife And A Town was compiled and edited by our team from many sources on the internet. Hope this article on the topic A Story About A Cop And Ex-Wife And A Town is useful to you.

"Dash Me" A Year in the Life of a Cajun Boy Working in Nigeria, West Africa!

আমি নিউ অরলিন্স, লা-তে হাইস্টার ফর্কলিফ্টে মেকানিক হিসাবে কাজ করছিলাম এবং আমার বস “মিস্টার প্যাট হর্ন” এর একজন বন্ধু তাকে দেখতে এসেছিলেন যখন তিনি পশ্চিম আফ্রিকার নাইজেরিয়ায় অফশোর (প্রধানত) এবং উপকূলে কাজ থেকে ছুটিতে ছিলেন। তার নাম ছিল “ডিয়ানো পাবলো ভিনসেন্ট মার্টিনি”। অন্তত বলতে গেলে তিনি ছিলেন একজন চরিত্র। তার একটি ভারী ইতালীয় উচ্চারণ ছিল, সংক্ষিপ্ত এবং মজুত ছিল এবং তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছিলেন যখন তার সাবমেরিনটি মেক্সিকো উপসাগরে এসে ধরা পড়ে এবং একটি চিংড়ি নৌকা থেকে জ্বালানী কেনার চেষ্টা করছিল। মার্টিনি তার স্ত্রীর সাথে ক্যাম্প প্লাউচে কারাগারে দেখা করেন যখন তিনি তার জন্য ইতালিতে নিয়মিত চিঠি লিখতে আসেন। তিনি আমার বস “প্যাট” কে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ডেরিক বার্জ #11 তে বেশিরভাগই নাইজেরিয়া, পশ্চিম আফ্রিকার অফশোরে কাজ করতে আগ্রহী এমন কাউকে জানেন কিনা।

আমি অবিবাহিত ছিলাম এবং আমার 20 এর প্রথম দিকে তাই আমি হ্যাঁ বলেছিলাম! আমি যে কোম্পানিতে কাজ করতাম তার নাম ছিল “ওশেনিক কন্ট্রাক্টরস” শহরের কেন্দ্রস্থল নিউ অরলিন্সে অবস্থিত বিল্ডিংয়ের দরজায়, কিন্তু আমি যে কোম্পানির সাথে সাইন আপ করেছি তার নাম “জে রে ম্যাকডারমট”। তারা একটি হিউ, নিখুঁতভাবে বিশ্বব্যাপী পরিচালিত কোম্পানি। আমাকে স্থানীয়ভাবে একটি বিস্তৃত শারীরিকভাবে যেতে হয়েছিল, আমার নতুন আন্তর্জাতিক মেডিকেল রেকর্ডের জন্য বেদনাদায়ক শটগুলির একটি সিরিজ যা আমার পাসপোর্টের সাথে গিয়েছিল। নার্স বলল: “এই পা থেকে তোমার ওজন সরিয়ে দাও” আমার বাম, এবং সে আমার পিছনে একটি বড় সুচ আটকে দিল, তারপর সে বলল “অন্য পা থেকে তোমার ওজন নাও” এবং সে আমার অন্য গালে এটি আটকে দিল এবং আমাকে দিল বাকী অর্ধেক! এটি একটি “গামা গ্লোবুলিন” শট ছিল। ম্যান আমি খুশি যে শেষ! তারা আমাকে কিছু বড়িও দিয়েছিল যা আমাকে ম্যালেরিয়া ধরা থেকে রক্ষা করার জন্য আমি যাওয়ার আগে এক মাস ধরে প্রতিদিন খেতে হয়েছিল। গ্যালিতে অবস্থিত একটি বড় বড়ি ক্যানিস্টার থেকে যেখানে আমরা খাবার খেয়েছিলাম সেখানে থাকার সময় আমাকে প্রতিদিন একটি বড়ি নিতে হয়েছিল এবং আমরা 3 সপ্তাহের জন্য বাড়ি ফিরলে আমাদের সেগুলি নিতে হয়েছিল।

নাইজেরিয়ায় ফ্লাইট পেতে প্রায় সাত সপ্তাহ লেগেছিল, তারা একটি সামরিক অভ্যুত্থান করেছিল এবং সেখানে জাতির নেতাকে হত্যা করেছিল। আমরা প্রথমে ফ্রান্সের প্যারিসের চার্লস ডিগাউল বিমানবন্দরে গিয়েছিলাম এবং আমি শহরটি দেখার জন্য দুই দিনের ছুটি নির্ধারণ করেছি। এটি একটি অভিনব বিমানবন্দর ছিল, তাদের কাছে এই বড় টিউবগুলি ছিল যা মানুষকে বিভিন্ন দিকে শাটল করে। আমি প্যারিসের মেরিডিয়ান হোটেলে গিয়েছিলাম, সামনের ডেস্কে আমি একজন ক্যাব ড্রাইভারকে পেলাম যে সামান্য ইংরেজিতে কথা বলে, এবং ডেস্কের ভদ্রমহিলা তাকে ফরাসি ভাষায় যে সমস্ত জায়গা দেখতে চেয়েছিলেন তার একটি তালিকা বললেন! আমরা সমস্ত দর্শনীয় স্থানগুলি দেখতে চারপাশে গাড়ি চালিয়ে অর্ধেক দিন কাটিয়েছি এবং আমি আইফেল টাওয়ারে শেষ হয়েছি। আমি সমস্ত ঘূর্ণায়মান সিঁড়ি বেয়ে বড় ডেকের দিকে হাঁটতে বেছে নিয়েছি যেখানে আপনি মাইলের পর মাইল ধরে সবকিছু দেখতে পাচ্ছেন। ইহা অনেক মজা ছিল! পরের দিন আমি হোটেলের কাছাকাছি একটি মলের চারপাশে হাঁটছিলাম এবং আমি ম্যাকডোনাল্ডসে কিছু সত্যিকারের “ফ্রেঞ্চ ফ্রাই” পেয়েছি! পরে, আমি একটি স্বর্ণকেশী মাথাওয়ালা মেয়ের সাথে মলের চারপাশে হেঁটে যাই, তার নাম “স্টেফানি”, আমি তার সাথে কথা বলতে শুরু করি এবং সে একজন পতিতা!! তিনি আমাকে একটি ফ্রেঞ্চ গৃহকর্মীর সাথে একটি ছোট হোটেলে নিয়ে গিয়েছিলেন যেটি সেই উন্মুক্ত ধাতব খাঁচা লিফটগুলির একটিতে কাজ করেছিল যা আমাদের ঘরে নিয়ে গিয়েছিল। রুমের দেওয়ালে এই বিশালাকার গোলাপি ঠোঁট এবং হার্টের মতো আকৃতির বিছানা। তাদের একটি বি-ডে এবং একটি টয়লেট ছিল, আমরা দুজনেই ধুয়ে ফেললাম এবং আপনি বাকিটা কল্পনা করতে পারেন।

পরের দিন আমি নাইজেরিয়ার উদ্দেশ্যে যাত্রা করা ফ্লাইটটি ধরলাম, আমাদের আকরা, ঘানা, পশ্চিম আফ্রিকাতে অবতরণ করতে হয়েছিল এবং আবার টেক অফ করার জন্য এবং নাইজেরিয়ায় অবতরণ করার জন্য দিনের আলো পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল। বিমানবন্দরটি নাইজেরিয়ার লাগোসের কাছে ছিল। একটা গোলমাল হলো, প্লেন থেকে নামার পর সবাইকে ছুটতে হলো এয়ার নাইজেরিয়ার ফ্লাইটে! তারপরে, আমি ভাগ্যবান হয়েছি এবং ম্যাকডারমটের জন্য একটি উইজেন বিমান ধরলাম যা ভূমি থেকে যাত্রা করেছিল, তারপর নাইজেরিয়ার ওয়ারিতে ইয়ার্ডের কাছে নদীতে অবতরণ করতে যাচ্ছিল। এতে পন্টুন ছিল এবং এটি জে রে ম্যাকডারমট ইয়ার্ডে ওয়ারি নদীর পানিতে অবতরণ করেছিল। ওরা আমাকে একটা হোটেলে নিয়ে গেল, এটা হতবাক! তাদের একটি মোটেল ছিল যার একটি কঙ্কালের চাবি ছিল সব কক্ষের জন্য, তারা সব একই ছিল! জানালার বাইরের দৃশ্যটি ছিল কেন্দ্রের উঠানে আবর্জনার বিশাল স্তূপ। অন্ধকার হয়ে গেলে এলাকার সব বিদ্যুত চলে গেল, জানতে পারলাম কেন ওরা ম্যাচ সহ রুমের বোতলে মোমবাতি রেখেছিল! সেই রাতে, আমি বিছানা থেকে গদিটি খুলে ঘরের দরজার সামনের ফোয়ারে রেখেছিলাম এবং তাতে শুয়েছিলাম। সেই রাতে দুবার কেউ আমার সমস্ত জিনিসপত্র ঘরে চুরি করার চেষ্টা করেছিল কিন্তু আমি গদিতে ঘুমাচ্ছিলাম, তারা আমাকে জাগিয়েছিল এবং আমি দরজায় জোরে ঘুষি মারলাম এবং তারা পালিয়ে গেল। দরজা ভিতরে পর্যন্ত খোলা খুশি!

প্রথমবার যখন আমি ডেরিক বার্জে (ডিবি 11) গিয়েছিলাম, তখন আমি “ক্যাপ্টেন ওয়ালি হেবার্ট” নামে একজন ক্যাপ্টেনের সাথে “গালফ উইন্ড” নামক একটি টাগ বোটে উঠেছিলাম। এটি সবেমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এসেছিল, এবং অ্যাঙ্গোলা দেশের কাছে বার্জ অফশোরের পথে, (যাকে বেলজিয়ান কঙ্গো বলা হত)। টাগের ধনুক পেরিয়ে আমাদের উপর গুলি চালানো হয়েছিল এবং একটি দ্বারা থামানো হয়েছিল। রাশিয়ান গানবোট, একজন কিউবান ক্রু সহ! তারা জাহাজে উঠেছিল এবং ক্যাপ্টেন ওয়ালির কাছে 22 ক্যালিবার পিস্তল ছিল এবং তারা সেটি নিয়ে চলে যায়। আমি কুকুরের মতো সমুদ্রে অসুস্থ ছিলাম, আমার বাঙ্কে ছিলাম এবং নামার জন্য অপেক্ষা করতে পারিনি! আমি ডেরিকের উপর উঠলাম বার্জ 11 (DB11), এটি একটি স্বস্তি ছিল বা তাই আমি ভেবেছিলাম, টাগ-এ পাঠানো সরঞ্জামগুলি আনলোড করার জন্য আমাকে সারাদিন 14 টি সিঁড়ি বেয়ে উপরে ও নীচে যেতে হবে। আমরা দিনে 18 ঘন্টা কাজ করছিলাম এবং এটি খুব ছিল কঠিন। আমরা তীরে পাইপলাইন বিছানো শেষ করে উত্তর দিকে রওনা দিলাম এবং তারপর শুনলাম কেউ শোধনাগারে বিস্ফোরণ ঘটিয়েছে!

একদিন জাতীয়রা (স্থানীয় শ্রমিক) উপসাগরীয় বাতাসে টাগ বোটে উঠেছিল এবং তারা বিদ্রোহ করেছিল! ক্যাম্প বস (একজন লেবানিজ লোক) তাদের “গ্যারি” (স্থানীয়রা যে খাবার খায়) পুঁচকে ভরা বস্তা পরিবেশন করতে গিয়ে তারা ক্লান্ত হয়ে পড়েছিল। তারা জাহাজটিকে নাইজেরিয়ায় ফেরত পাঠায়! কয়েকদিন পর তা সোজা করার পর তারা কাজে ফিরে আসেন। আমার মনে আছে আমরা যে পাইপটি বিছিয়েছি তার বার্জগুলি তুলতে টাগ বোট “গালফ উইন্ড” নিয়ে বেরিয়েছিলাম এবং নোঙ্গর উইঞ্চ চালু করতে এবং নোঙ্গর উঠানোর জন্য আমার প্রয়োজন হলে আমার সাথে একটি বড় 12 ভোল্টের ব্যাটারি এবং সরঞ্জাম আনতে হয়েছিল। আমি বার্জের সামনে চড়ে স্ফটিক স্বচ্ছ নীল জলে ডলফিনদের দেখছিলাম যখন তারা আমরা এগিয়ে যাওয়ার সাথে সাথে খেলছিল! যদিও বেশিরভাগ বার্জে হাইড্রোলিক স্টার্টার ছিল। কখনও কখনও ব্যাটারি চলে যেত, হ্যাঁ, কেউ ব্যাটারি চুরি করার জন্য তাদের ডাগআউটে পুরো পথ প্যাডেল করে যাতে তাদের গ্রামের কুঁড়েঘরে আলো জ্বালাতে পারে!

ডিবি 11-এ একজন ডাক্তার ছিলেন, হেলিপোর্টের নীচে তার একটি ছোট বহনযোগ্য বাড়ি ছিল। তার কাছে বিদেশ থেকে প্রেসক্রিপশন ওষুধের বিশাল বোতল ছিল, বেশিরভাগই ইংল্যান্ড। আমরা পেতাম: “সিমেন্টের বড়ি” আপনাকে প্লাগ আপ করার জন্য এবং “ডাইনামাইট বড়ি” আপনাকে আবার যেতে দিতে! শিবিরের বস ও খাবার ছিল সস্তা ও নিম্নমানের! বেকনের টুকরোগুলোতেও তাদের চুল ছিল! এটা মেক্সিকো উপসাগরে অফশোর কাজ করার মত কিছুই ছিল না, সেখানে তাদের দারুণ খাবার ছিল! আমি “জেরির” সাথে কাজ করেছি এমন একটি লোক “ডারভন” ব্যথার ওষুধে আবদ্ধ ছিল। সে তাদের শত শত ছিল! আপনার সাথে যেকোন কিছু ভুল হলে তিনি বলবেন: “আপনি কিছু ডারভন চান” তিনি সবসময় এর বাইরে ছিলেন।

আমরা গ্যান্ট্রি ক্রেনের সুইং গিয়ার বাষ্প চালিত থেকে বৈদ্যুতিক চালিত করার জন্য 2 মাসের জন্য নাইজেরিয়ার ম্যাকডারমট ইয়ার্ডে ফিরে গিয়েছিলাম। ওয়ারির কাছে আমরা যেখানে খেতে যেতাম সেখানে বেশ কয়েকটি জায়গা ছিল, একটি ছিল এমন একটি জায়গা যেখানে সুস্বাদু এসকারগট পরিবেশন করা হয়েছিল, আমি কখনই ভাবিনি যে আমি শামুক উপভোগ করব, তবে সেগুলি সত্যিই সুস্বাদু ছিল! আরেকবার, আমরা উঠোনে ফিরে আসছিলাম এবং তারা এই জায়গায় হাঁটতে হাঁটতে লোকেদের একটি বড় জমায়েত হয়েছিল যেখানে তারা লোকদের হত্যা করেছিল। পুলিশ সদস্য বললেন: “আপনি কখনো ফাঁসি দেখেননি?” আমরা না বলেছিলাম এবং সে তার বিলি ক্লাবটি বের করে নিয়েছিল এবং সমস্ত লোককে মারধর করে পথের বাইরে নিয়ে গিয়েছিল এবং আমাদের সামনে নিয়ে গিয়েছিল দেখার জন্য! তিনি বলেন কোন ছবি এবং আমরা যে সঙ্গে গিয়েছিলাম. তারা একজন পুরুষ এবং একজন মহিলাকে গুলি করে যে তারা ব্যাকগ্রাউন্ডে ওয়ারি নদীর সাথে দুটি বড় খুঁটির সাথে বেঁধেছিল। তারা দুজনকে একই সাথে গুলি করে। তাদের মধ্যে একজন একটি ঘড়ি চুরি করেছিল এবং অন্যটি 8 নায়রা (সে সময় 8 নায়রা প্রায় 12 ডলার ছিল)। খেলার নাম মৃত্যুদণ্ড। এটা অবাস্তব ছিল. আমি বলতাম: “আজ আরেকটি ডলার, আজ রাতে আরেকটি নাইরা”। আরেকবার আমি একটি ক্যাবে করে রাতে উঠানে ফিরে আসছিলাম, পুলিশ তাকে থামিয়ে দেয় (তারা AR15 এর সাথে ছদ্মবেশী পোশাক পরে) সমুদ্র সৈকতে একজন লোককে হত্যা করার জন্য আমাকে গ্রেপ্তার করা হয়েছিল। আমার কাছে $112.00 ছিল এবং এটি থেকে বেরিয়ে আসতে আমার খরচ ছিল! কোনো ক্যাব চালক দুর্ঘটনায় পড়লে পুলিশ তাকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তাকে মারধর করে! এরা আমার দেখা সবচেয়ে কুটিল মানুষ!

আরেকবার, আমি অন্যান্য ইঞ্জিনিয়ারদের সাথে একটি স্থানীয় বারে গিয়েছিলাম এবং যখন আমরা বসলাম তখন সঙ্গে সঙ্গে 4-5টি মেয়ে আমাদের সবার উপরে বিভিন্ন রঙের উইগ, ব্লন্ড, রেডহেড ইত্যাদি পরা ছিল। তারা সবাই আমাদের প্যান্ট চেপে ধরে আমাদের নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তাদের সাথে একটি হোটেলে! অবাস্তব ! ম্যাকডারমট গেটের ঠিক বাইরে একটি বেশ্যা বাড়ি ছিল, এটিকে “দ্য ব্লক হাউস” বলা হত এটি সর্বদা দর্শকদের জন্য উন্মুক্ত ছিল এবং সেখানে প্রচুর মেয়ে ছিল।

আমি সাঁতার কাটতে এই দুর্দান্ত জায়গায় ট্রাকে চড়ে গিয়েছিলাম। সেখানে আমি, একজন রিগার এবং একজন ওয়েল্ডার ছিলাম। আমরা সেখানে যাত্রায় একটি তাজা আনারস কেটে ফেলি। সব সময় আমি মনে মনে গান গাইছিলাম: “উফ সেখানে আরেকটি রাবার গাছের চারা যায়”! আমরা রাবার গাছ লাগানোর মাধ্যমে গাড়ি চালাচ্ছিলাম! নদীটি একটি ঝর্ণা ছিল যা মিঠা পানি প্রবাহিত ছিল যা আপনি মাটি থেকে সরাসরি পান করতে পারেন এবং এটি কোথাও একটি কর্দমাক্ত নদীতে প্রবাহিত হয়েছিল। আমরা যখন সেখানে ছিলাম তখন জমির মালিক প্রধানের সাথে দেখা হয়েছিল, একজন সত্যিকারের সুন্দর লোক, আমি তার ছবি তুললাম এবং আমি জায়গাটির বেশ কয়েকটি ছবি তুললাম এবং একটি ছোট ডাগআউটে কিছু তরুণ স্থানীয় লোকাল প্যাডেল করলাম। স্ফটিক স্বচ্ছ ঝরনার জলে প্যাডেলের জন্য কাঠের টুকরো দিয়ে ছোট ডাগআউটে প্যাডেল করার আমার একটি ছবি আছে!

আমি যখন প্রথমবার নাইজেরিয়া ছেড়ে যাচ্ছিলাম, তখন বিমানবন্দরে কিছু লোক ছিল যেখানে তারা আপনার লাগেজটি প্লেনে নিয়ে যায় এবং আমার লাইনে থাকা লোকটি বলে: “ড্যাশ মি, ড্যাশ মি” এর মানে তারা একটি নাইরা টিপ চেয়েছিল বা আপনি কখনই পাবেন না আবার আপনার লাগেজ দেখুন! তারা নাইজেরিয়ার সর্বত্র “ড্যাশ মি” বলে। এই গল্পের নাম হেনস। প্রায় 6 মাস পরে আমাকে এক সপ্তাহের জন্য বাড়িতে আসতে হয়েছিল এবং আমার প্রভাবিত জ্ঞানের দাঁতগুলি সরাতে হয়েছিল, আমি ডেন্টিস্টের চেয়ারে এবং লোকে এটি করেছি, যখন এটি করা হয়েছিল তখন আমি কি খুশি হয়েছিলাম! আমরা যখন বিদেশ থেকে ফিরে যাচ্ছিলাম তখন আমি একটি কলম এবং একটি ফানেল আকৃতির কাগজের টুকরো থেকে একটি শোনার যন্ত্র তৈরি করেছিলাম যাতে আমি তাদের চলমান সিনেমা শুনতে পারি যাতে আমাকে হেডফোনের জন্য অর্থ দিতে না হয়। আমি শুধু আর্মরেস্ট উপরে তুললাম! যখন জেট অবতরণ করলো তখন আমার পাশে বসা একজন বয়স্ক কাজুন বোট ক্যাপ্টেন বললেন: “ওখানে দাঁড়াও কারণ, বিষ্ঠাটি পাখায় আঘাত করছে”! আমরা যখন অবতরণ করছিলাম তখন জেটটি একটি টায়ার উড়িয়ে দিল এবং টায়ারের টুকরোগুলো জানালার কাছে উড়ে গেল! পাইলট বিমানের উপর হেলান দিয়েছিল এবং আমরা ঠিক আছে!

আমি লাগোসের ম্যাকডারমট উইজেনকে “দ্য ক্যাপিটাল অফ নাইজেরিয়ার” কোথাও মাঝখানে একটি এয়ারস্ট্রিপে উড়ে যাওয়ার জন্য ধরেছিলাম, সে আমাকে নামিয়ে দিয়েছিল এবং বলেছিল যে আমি কয়েক ঘন্টার মধ্যে ফিরে আসব, তাকে বিমানটিতে রিফিয়েল করতে হবে এবং দু’টি কাজ করতে হবে ওয়ারির ম্যাকডারমট ইয়ার্ডে অন্যান্য জিনিসের মধ্যে, সে আর ফিরে আসেনি! বিধ্বস্ত বিমানটি আমি পরে খুঁজে পেয়েছি এবং দেখেছি, ওয়ারি নদীতে প্লেনটি অবতরণ করার সময় তিনি নীচে থাকা ল্যান্ডিং চাকাগুলিকে পাম্প করতে ভুলে গিয়েছিলেন এবং বিমানটি অবতরণ করার সাথে সাথে এটি উল্টে যায়, বিধ্বস্ত হয় এবং ডুবে যায়! কেউ নিহত হয়নি! ঈশ্বরকে ধন্যবাদ, সে সত্যিই খারাপ হয়ে গেছে। বিমানটি নষ্ট হয়ে গেছে, সে আমাকে ঝোপের মধ্যে ফেলে রেখেছিল, আমাকে কেবল একটি চাদর দিয়ে রাত কাটাতে হয়েছিল, একজন স্থানীয় আমার কাছে এটি নিয়ে এসেছিল, তাই হয়েছিল। আমি সেই রাতে ঘুমিয়ে পড়েছিলাম এবং যখন আমি জেগেছিলাম তখন চাদরটি আমার মুখ থেকে সরে গিয়েছিল, আমি যখন ঘুমাতে গিয়েছিলাম তখন আমি এর নীচে ছিলাম। আমার মুখ সব ধরনের কামড় এবং ঝাঁকুনি দিয়ে আবৃত ছিল, বেশিরভাগ মশা থেকে, এবং আমি জানি যখন আমি ম্যালেরিয়া পেয়েছিলাম!!!!! আমি ভালভাবে বাড়িতে না আসা পর্যন্ত এটি আমার কাছে কখনই আসেনি, (পরবর্তীতে আরও) পরের দিন একটি ব্রিটিশ “ব্রিস্টো” হেলিকপ্টার আমাকে ডিবি 11 এর কাছে একটি হেলিপোর্টে নিয়ে যাওয়ার জন্য আমাকে তুলে নিয়েছিল যেখানে একটি নৌকা আমাকে তুলে নিয়ে যেতে পারে। আমি ডেরিক বার্জে। যখন চপারটি টেইল রটারটি কিছু দূরে সরিয়ে নেয় এবং চপারটি আটলান্টিক মহাসাগরে একটি ধীর গতিতে নেমে আসে!!!! পাইলট ঠিক আছে, ডিবি 11-এর বিগ গ্যান্ট্রি ক্রেনটি খুব ভেজা চপারটি তুলে নিয়েছিল এবং পরে মেরামতের জন্য হেলিপোর্টে রেখেছিল আমার ধারণা??

আমি আমার এক বছরের চুক্তি শেষ করার পর, আমি বেলজিয়ামের ব্রাসেলসে উড়ে গেলাম, বাড়ি ফেরার পথে আমার বোনাস চেক নিতে। একটি আকর্ষণীয় শহর! আমি বাড়ি ফেরার পর আমি একটি স্থানীয় মেয়ের প্রেমে পড়েছিলাম এবং আমরা নিউ অরলিন্সে রাতে লেকশোর ড্রাইভে ছিলাম এবং আমরা আমার গাড়িতে উঠছিলাম এবং যখন আমি এই ভয়ানক ঠাণ্ডা পেয়েছিলাম, তখন আমি জমে গিয়ে কাঁপছিলাম লাল গরম, প্রচুর ঘামছে এবং আমি জানতাম আমার ম্যালেরিয়া হয়েছে!!! এটা মজা না. তারা আমাকে মার্সি হাসপাতালে ভর্তি করেছিল এবং তারা আমাকে একটি ছোট সাদা কাপে 2 ঘন্টা নিতে 4টি বড়ি এনেছিল এবং আমি চেক ইন করার সময় আমি তাদের বড়ির বোতল দিয়েছিলাম! হাসপাতালের কেউ একজন আইনজীবীকে ডেকে আমার সম্পর্কে বলেছিল আমার ধারণা, কারণ আমি হাসপাতালের বিছানায় বসে থাকাকালীন একজন আইনজীবী আমাকে ফোন করেছিলেন! আমরা “জোনস” আইনের অধীনে ম্যাকডারমটের বিরুদ্ধে মামলা করেছি। আমি হাসপাতাল থেকে বের হওয়ার সময় তারা আমাকে বড়ির বোতল ফিরিয়ে দিয়েছিল।

এই পুরো গল্পটি সত্য, এবং জে রে ম্যাকডারমটের সাথে এই 1 বছরের চুক্তিটি ছিল সবচেয়ে বেশি ইভেন্টে ভরা, উত্তেজনাপূর্ণ ট্রিপ যা আমি করেছি! আমি সত্যিই এটা অপরিমেয় উপভোগ করেছি!!!

রবার্ট পি বার্টাউট সিনিয়র

Video about A Story About A Cop And Ex-Wife And A Town

You can see more content about A Story About A Cop And Ex-Wife And A Town on our youtube channel: Click Here

Question about A Story About A Cop And Ex-Wife And A Town

If you have any questions about A Story About A Cop And Ex-Wife And A Town, please let us know, all your questions or suggestions will help us improve in the following articles!

The article A Story About A Cop And Ex-Wife And A Town was compiled by me and my team from many sources. If you find the article A Story About A Cop And Ex-Wife And A Town helpful to you, please support the team Like or Share!

Rate Articles A Story About A Cop And Ex-Wife And A Town

Rate: 4-5 stars
Ratings: 9667
Views: 80533023

Search keywords A Story About A Cop And Ex-Wife And A Town

A Story About A Cop And Ex-Wife And A Town
way A Story About A Cop And Ex-Wife And A Town
tutorial A Story About A Cop And Ex-Wife And A Town
A Story About A Cop And Ex-Wife And A Town free
#quotDash #Mequot #Year #Life #Cajun #Boy #Working #Nigeria #West #Africa

Source: https://ezinearticles.com/?Dash-Me-A-Year-in-the-Life-of-a-Cajun-Boy-Working-in-Nigeria,-West-Africa!&id=5147116

Related Posts

default-image-feature

Couples and Money – The Last Taboo

You are searching about , today we will share with you article about was compiled and edited by our team from many sources on the internet. Hope…

default-image-feature

A Made-Up Story That Explains Something That People Do Understand I Knew S/he Was Crazy! Telltale Signs of Depression and Suicide in the African American Community

You are searching about A Made-Up Story That Explains Something That People Do Understand, today we will share with you article about A Made-Up Story That Explains…

default-image-feature

A Life Story Includes The Notions Of Self-Esteem And Self-Image Five Keys to Gaining Absolute Self-Confidence

You are searching about A Life Story Includes The Notions Of Self-Esteem And Self-Image, today we will share with you article about A Life Story Includes The…

default-image-feature

A Body Of Work That Tells The Story Of Self-Actualization Family Matters – A Spiritual Portrait – Part 2

You are searching about A Body Of Work That Tells The Story Of Self-Actualization, today we will share with you article about A Body Of Work That…

default-image-feature

2 What Is The Difference Between Happening-Truth And Story-Truth Penis Enlargement Pills – A Horror Story

You are searching about 2 What Is The Difference Between Happening-Truth And Story-Truth, today we will share with you article about 2 What Is The Difference Between…

default-image-feature

What Do Choose-Your-Own-Adventure Stories Allow Readers To Do The Benefits of Bible Stories for Children

You are searching about What Do Choose-Your-Own-Adventure Stories Allow Readers To Do, today we will share with you article about What Do Choose-Your-Own-Adventure Stories Allow Readers To…