Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating Stayin’ Alive at 55

You are searching about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating, today we will share with you article about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating was compiled and edited by our team from many sources on the internet. Hope this article on the topic Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating is useful to you.

Stayin’ Alive at 55

আমি যখন 5 বছর বয়সী ছিলাম তখন আমি প্রথম শ্রেণীতে ছিলাম এবং খেলার মাঠে একসাথে আমার বয়সীদের দ্বারা সম্পূর্ণরূপে উত্সাহিত ছিলাম যেখানে শ্রেণী, রঙ এবং সম্পদ দ্বারা আদেশের একটি শ্রেণিবিন্যাস সরল করা হয়েছিল। এটা ছিল বুলিদের দ্বারা অপব্যবহারের সূচনা যারা শক্তিশালী এবং চর্বিহীন ছিল আমার মা থেকে ভুষির আকারের সাথে তুলনা করে, সমস্ত খাবার খাওয়া না হওয়া পর্যন্ত কাউকে টেবিল থেকে বের হতে দেয় না এবং সে একটি সেনাবাহিনীর জন্য রান্না করেছিল। আমি শিখেছি যে গণ হিস্টিরিয়া খেলার মাঠে সহজেই সম্পন্ন হয়েছিল। আমি দেখেছি যে একজন মানসিক প্রতিবন্ধী ভাই আমার প্রাপ্তবয়স্ক বাবা-মাকে সহজে ব্যবহার করে। আমি মনোবিজ্ঞানের সূক্ষ্ম শিল্প শিখি এমনকি এটি উপলব্ধি না করেই।

আমি যখন 10 বছর বয়সী ছিলাম তখন আমাকে স্কুলের আঙিনায় এবং বাড়ি থেকে অনেকবার মারধর করা হয়েছিল। আমার হরমোনগুলি প্রথম দিকে লাথি দেয় এবং আমি ওজন তুলতে শুরু করি এবং শরীর গঠন শুরু করি। কিছুক্ষণ পরে সেই একই বুলি, যারা আমাকে মারধর করার জন্য স্কুল সিস্টেম থেকে বহিষ্কার করা হয়েছিল, তারা আমার কাছে আসবে না। কয়েক বছর পরে ক্যাথলিক স্কুলে যাজক আমাকে এবং আরও অনেককে যৌন নিপীড়ন করেছিলেন, একটি দীর্ঘ সমাহিত ঘটনা যা শুধুমাত্র তখনই এসেছিল যখন আমি একটি উপন্যাস লিখছিলাম এবং আমি সেই অভিজ্ঞতাটি ব্যবহার করেছি যখন প্রধান মহিলা চরিত্রের মূল উপাদানটি লেখার সময়। একজন বেদীর ছেলে হিসেবে, আমি শিখেছি যে প্রার্থনা করা আমার সমস্যা সমাধানের জন্য কর্মের বিকল্প নয়। যারা দুঃখজনকভাবে শক্তিশালী তাদের জন্য আমাকে অভিনয় করতে হবে বা নিজেকে নিছক পশু হয়ে উঠতে হবে। আমি ধর্মীয় বা অন্যথায় সমস্ত কর্তৃত্বকে প্রশ্ন করতে শিখেছি। আমি দেখেছি যে আমার দুই শিশু ভাইকে হুমকি দেওয়ার জন্য আমার অসাধু ভাইকে একটি প্রতিষ্ঠানে রাখা হয়েছিল। আমি দেখেছি যে আমার মা এর জন্য আমার বাবাকে দায়ী করেছেন। বিশুদ্ধ কারসাজির কারণে তাদের ফাটলের কারণে আমি দ্রুত বড় হয়েছি। ভয় লুকাতে শিখেছি ভালোই।

যখন আমি 15 বছর বয়সী ছিলাম তখন আমি একটি কেন্দ্র হিসাবে ফুটবলে উচ্চ বিদ্যালয়ের স্টার্টার ছিলাম, অদ্ভুত কারণ আমি দলের সবচেয়ে ছোট লোক ছিলাম এবং তারপর কোচের চাপের কারণে কুস্তি করার চেষ্টা করেছিলাম। আমি এটা ঘৃণা, এবং একটি আঘাত অতিরঞ্জিত করে আউট পেয়েছিলাম. আমি একজন সত্যিকারের ক্রীড়াবিদ হয়ে উঠেছিলাম। আমি ডিসকাস ছুঁড়ে ফেলেছিলাম এবং ট্র্যাক চালিয়েছিলাম, এবং মেয়েরা এখন প্রকৃতির একটি আকর্ষণীয় শক্তি হয়ে উঠেছে, কিন্তু আমি জানতাম যে জান্নাতে বিপদ আছে। আমি ড্রাম বাজাতে শিখেছি। আমি শিখেছি যে যদিও আমি ক্যাথলিক স্কুলে অনেক উচ্চতর শিক্ষা পেয়েছি, আবেগগতভাবে ভিতরে একটি শূন্যতা ছিল। আমি গ্রহণযোগ্যতা চেয়েছিলাম এবং সেই উদ্দেশ্যে নিজেকে ব্যবহার করার অনুমতি দিয়েছিলাম। আমি গ্র্যান্ড ভোজ এ গরীব ছেলের মত অনুভব করেছি এবং সেখানে থাকার যোগ্য ছিল না। আমি শিখেছি যে আমাকে একটি চলমান প্রক্রিয়া শুরু করতে হবে, আমার উপর নির্ভর করতে হবে, আমি আরও এগিয়ে যাওয়ার আগে নিজেকে ভালবাসতে হবে। আমি শিখেছি যে এটি সত্যিই কতটা কঠিন ছিল।

আমি যখন 20 বছর বয়সী ছিলাম তখন আমি একটি ফর্কলিফ্ট চালাতাম, একগুচ্ছ অর্থ উপার্জন করেছিলাম, আমি নিজে জ্যামাইকা গিয়েছিলাম, যখন আমার মনে হয়েছিল তখন আমি ফিরে আসিনি এবং স্কট পেপার দ্বারা বরখাস্ত হয়েছিল। নির্মাণ ধর্মঘটের কারণে আটলান্টিক সিটিতে কলেজটি বোর্ডওয়াকে থাকায় প্রথম সেমিস্টারের পরে ড্রপ আউট করার পরে আমি আবার কলেজে ফিরে যাই এবং আড়াই বছর পরে সংগীতে ডিগ্রি অর্জন করি। প্রতিকূলতা থেকে শক্তি পেয়েছি। আমি সঙ্গীত সম্পর্কে কিছুই জানতাম না থেকে খুব অল্প সময়ের মধ্যে আমেরিকান কলেজে হু হুতে স্নাতক হয়েছি। সেই সময়ে জ্ঞান এবং প্রযুক্তিতে নিজেকে নিমজ্জিত করা এটাকে আমার জীবনের সবচেয়ে অবিশ্বাস্য অংশ করে তুলেছিল। আমি শিখেছি যে আমার মধ্যে অবিশ্বাস্য আবেগ ছিল এবং এটি আমাকে আপাতদৃষ্টিতে অসম্ভবের দিকে যেতে বাধ্য করেছিল কারণ আমি সত্যিই আমার মধ্যে একটি শক্তির আধ্যাত্মিকতায় বিশ্বাস করতে শুরু করেছি। আমি ধর্মের বিষয়বস্তু অধ্যয়ন করেছি, এবং অন্য কেউ আমাকে কী ভাবছে তা নিয়ে চিন্তা করিনি। আমি শিখেছি যখন আমি সেই শক্তির কাছে আত্মসমর্পণ করেছিলাম এবং শক্তিকে আমার মধ্য দিয়ে প্রবাহিত করতে দিয়েছিলাম তখন অবিশ্বাস্য জিনিস করার ক্ষমতা আমার মধ্যে ছিল। আমি দুর্বল হতে শিখেছি এবং ব্যর্থতাকে সাফল্যের অস্থায়ী ধাক্কা হিসাবে গ্রহণ করতে শিখেছি এবং তারপরে বুঝতে পেরেছি যে এটি এটির একটি অনিবার্য অংশ। আমি শিখেছি যে কথা বলার চেয়ে শোনাটা বেশি গুরুত্বপূর্ণ, যে স্মার্ট হওয়া মানে স্মার্ট হওয়া নিরাপদ, এটি প্রমাণ না করে বা অন্য কাউকে প্রভাবিত না করে।

আমি যখন 25 বছর বয়সী ছিলাম এবং 1977 সালে স্নাতক শেষ করার পরে ক্যারিয়ারের জন্য প্রস্তুত ছিলাম তখন মন্দা এবং “গ্যাস সংকট” একটি কঠোর সময়ের জন্য তৈরি হয়েছিল এবং আমি স্থানীয় ইউটিলিটি কোম্পানিতে এবং দক্ষিণ জার্সির খামার এলাকায় আমার ভাড়া বাড়িতে কয়লা দিয়েছিলাম। চুরি করা হয়েছিল এবং আমরা আমার বান্ধবী এবং শীঘ্রই স্ত্রীর মালিকানাধীন সবকিছু হারিয়ে ফেলেছি। আমরা গ্রীষ্মের জন্য বন্ধুর সম্পত্তিতে একটি তাঁবুতে থাকতাম। আমার প্রিয় চাচা আমাদের জন্য একটি প্রাক্তন প্রাসাদের পিছনে একটি পুরানো চাফারের কোয়ার্টার সুরক্ষিত করতে সক্ষম হয়েছিলেন যেটি এখন আমেরিকান লিজিয়ন হল হিসাবে ব্যবহৃত হচ্ছে $90 প্রতি মাসে প্লেজেন্টভিলে, এনজেতে আমরা আটলান্টিক সিটি এবং এর আশেপাশের ক্লাবগুলিতে গান বাজাতে শুরু করি। আমি রাতের জীবন উপভোগ করেছি এবং কৃতজ্ঞ শ্রোতাদের জন্য দুর্দান্ত সঙ্গীত বাজানো অভিজ্ঞতা ছিল আত্মাকে তৃপ্তিদায়ক কিন্তু তুলনামূলকভাবে সামান্য অর্থ প্রদান করে। আমি সমস্ত বিষয়ে নিজেকে ছাড়া অন্য কারও উপর নির্ভর না করতে শিখেছি এবং কিছু পুরানো বন্ধুরা যখন বিষাক্ত হয়ে যায় তখন তাদের ভালভাবে ছেড়ে দেওয়া হয়। আমি বুঝতে পেরেছিলাম যে ছোটবেলায় আমি যে যন্ত্রণার মধ্য দিয়ে গিয়েছিলাম তা এখন আমাকে জীবনের তিক্ত অংশগুলিকে আরও ভালভাবে পরিচালনা করতে সক্ষম করেছে যা আমি পরিবর্তন করতে পারিনি।

আমি যখন 30 বছর বয়সী তখন আমি এখন একটি অডিও টেকনিশিয়ান হিসাবে একটি ক্যাসিনোতে কাজ করছিলাম এবং বই এবং চাকরিতে থাকা উভয় থেকেই আমার ব্যবসা শিখেছি। এটি ক্যাসিনোগুলির অবিশ্বাস্য প্রসারের সাথে এলাকার জন্য বৃদ্ধির একটি নতুন যুগ ছিল, কিন্তু যে কোনও কিছুর মতো, লোভ লোভের জন্ম দেয় এবং কর্পোরেট কাঠামো সোনার হংসকে হত্যা করে। রাজনৈতিক এবং কর্পোরেট মূর্খতা ক্রমাগত কাজ করছিল এবং আমি শিখেছি যে “কী হতে দেখা যাচ্ছে” তার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমি কয়েক মাস ধরে আমার বাবার মৃত্যু দেখেছি। আমি আমার মৃত্যুকে মেনে নিতে শিখেছি এবং সেই সময়ের জন্য কেঁদেছি। আমি দেখেছি যা এত সময় নষ্ট এবং তিক্ত বলে মনে হয়েছিল, আমি তখনও এটির সাথে শান্তিতে থাকার উপলব্ধি এবং জ্ঞানার্জন শিখিনি।

যখন আমি 35 বছর বয়সী ছিলাম তখন আমি কিছু সময়ের জন্য বিবাহিত ছিলাম এবং দেশে একটি বাড়ি কিনেছিলাম যেখানে খুব বেশি ঘাস কাটতে পারে না এবং আমি গুরুতর অ্যালার্জি তৈরি করেছিলাম যা 5 বছর পরেও খুঁজে পাওয়া যাবে না বা চেকও করা যাবে না। এটা ছিল মিথ্যা আনন্দের সময়, এটা ভাবার যে সম্পদ এবং অর্থ সুখ আনতে পারে। উদ্বোধনের প্রস্তুতির জন্য নয় মাস আগে তাজমহলে আমার চলে যাওয়াটাই ছিল “দ্য ডোনাল্ড’স” এবং ৯০ এর দশকের সেই যুগে আমার মৃত্যু উভয়েরই সূচনা। কর্পোরেট ডলারের পিছনে ছুটানো একটি বিনোদন ছিল এবং সত্যিই একটি ক্যারিয়ার ছিল না যা পরিপূর্ণ ছিল যদিও এটি সুযোগ না নেওয়া এবং কর্পোরেট ক্র্যাডেলে নিরাপদে থাকার জন্য যথেষ্ট স্বাচ্ছন্দ্য প্রদান করেছিল। আমি শিখেছি যে শারীরিক ব্যথা কেউ বুঝতে পারে না কিন্তু যারা একই ধরনের ব্যথার মধ্য দিয়ে গেছে। মাথাব্যথা আরও বেড়েছে এবং কাজের চাপ অত্যধিক ছিল। আমি বিশ্বাস করতে শিখেছি কিন্তু কয়েকজন মূল সহকর্মীর উপর। আমি শিখেছি যে ব্যক্তিগত পরিস্থিতি নির্বিশেষে এটিকে অতিক্রম না করার আগে একজনকে অবশ্যই সক্রিয়ভাবে একটি হুমকিকে শেষ করতে হবে। ডোনাল্ড ট্রাম্পের দেওয়া সবচেয়ে ভালো ব্যবস্থাপনা থেকে আমি নির্মম রক্তাক্ত শীতলতা শিখেছি।

আমার বয়স যখন 40 বছর তখন আমার স্বাস্থ্যের অবনতি হয়, মাথাব্যথা নিরবচ্ছিন্ন হয়ে যায় এবং আমার উচ্চ বিদ্যালয়ের ফুটবল-জীর্ণ হাঁটু সবেমাত্র পূর্ব উপকূলের ধ্রুবক আর্দ্রতা সহ্য করতে পারে। কাজ না করেই আমি বিষণ্নতায় চলে গিয়েছিলাম এবং তারপরে আমার বাম হাত C-4 নার্ভ ইম্পিংমেন্ট থেকে অসাড় হয়ে গিয়েছিল যা 8 মাস ধরে কেউ বুঝতে পারেনি। ততক্ষণে আমার বিয়ে ভেঙে গেছে, আমি চাকরির বাইরে ছিলাম এবং আমি $1000-এর কম নিয়ে লাস ভেগাসে গিয়েছিলাম এবং কাজের সন্ধান করি যখন আমি জানতাম যে আমার স্ত্রী আমার সাথে যাবে না। আমার বিবাহবিচ্ছেদ শীঘ্রই অনুসরণ করে যখন মার্ভ গ্রিফিন ফোন করেছিলেন এবং মেসকুইট, এনভিতে তার নতুন জায়গার জন্য একজন বিনোদন/প্রযুক্তি পরিচালকের প্রয়োজন ছিল। অবশ্যই, লোভ সেই মালিকদের কাছেও পেয়েছিল এবং তারা পেটে গিয়েছিল। আমি যখন লাস ভেগাসে চলে আসি তখন আমার বুদবুদ-ছেলের অ্যালার্জি ধরা পড়ে। প্রচণ্ড মাথাব্যথা এবং সিস্ট আমাকে দুর্দশাগ্রস্ত করে রেখেছিল, এবং আমাকে পরের ছয় বছর অ্যালার্জির শট দেওয়া হয়েছিল…..এটি পূর্বে দুটি নিষ্ফল অপারেশনের পর এমনকি অ্যালার্জির জন্য পরীক্ষা না করে এবং লাস ভেগাসে আরও দুটি অপারেশন। আমি সাহারা শোরুম এবং স্ট্র্যাটোস্ফিয়ার (প্রি-ওপেনিং) উভয়েই পুরো সময় কাজ করেছি এবং সেই আগের বছরের লোকসান মেটাতে ব্যাঙ্ক তৈরি করেছি। আমি শিখেছি যে বিশ্ব যখন সত্যের মুখোমুখি হয় তখন সর্বদা অন্য দিকে তাকায় এবং জটিল সমস্যাগুলির জন্য কঠিন সমাধান প্রস্তাব করে কারণ তারা সত্যিই চায় না যে কেউ এমন কিছু জানুক যা তাদের দুর্নীতির সুবিধা কেড়ে নিতে পারে। আমি শিখেছি যে এখন বসবাস করা সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস বোঝার জন্য. আমার অতীত অপরিবর্তনীয় ছিল, ভবিষ্যত এখনও এখানে নেই। আমি অতীতের জ্ঞান বুঝতে শুরু করেছিলাম যা “এখন” কী ছিল এবং যা হতে পারে তার অনিবার্যতা, আমার করা পছন্দগুলির উপর ভিত্তি করে।

আমি যখন 45 বছর বয়সী ছিলাম তখন আমি লাস ভেগাসের ট্রপিকানায় কাজ করতাম এবং ফোলিস বার্গেরের জন্য অডিও চালাতাম এবং তারপর 3 বছর পরে তাদের কনভেনশন সার্ভিসেস টেকনিক্যাল ডিপার্টমেন্টকে সম্পূর্ণরূপে পুনর্গঠন ও পরিচালনা করি। অতীতের অনেক অশান্তির পরে, আমি এমন একজন মহিলাকে বিয়ে করব যাকে আমি 24 বছরেরও বেশি সময় ধরে চিনতাম এবং তার ব্যান্ডটি আটলান্টিক সিটিতে তাজমহল এবং অন্যান্য জায়গায় অনেকবার বুক করা হয়েছিল। বিদ্রুপের বিষয় হল যে তার ব্যান্ডটি আমার প্রথম বিবাহের জন্য বাজানো হত কিন্তু তারা উপলব্ধ ছিল না, কিন্তু আমি আমার ভাইয়ের প্রথম বিবাহের জন্য সেগুলি বুক করেছিলাম…… তার পরিবারটি আমার নিউ জার্সি শৈশবের বাড়ি থেকে 20 মিনিটের জায়গা থেকে ছিল ….এক রাতে আমি তার সাথে লাস ভেগাসে রিভেরার লাউঞ্জে দেখা করেছিলাম…..তাই এটি সত্যিই একটি ছোট পৃথিবী। কয়েক বছর পরে আমার মাথার খুলিতে একটি জরুরী অপারেশন করা হয়েছিল যাতে আমার মস্তিষ্কে সংক্রমণ না পৌঁছানো যায় এবং বিষ নিষ্কাশনের জন্য আমার চোখের উপরের অংশে ছিদ্র করা হয়, যেমন আমার মাথায় দুটি ছিদ্র দরকার। স্পষ্টতই, এটি কাজ করেছে। আমি 67 বছর বয়সে আমার মা মারা যাওয়ার সময় দেখেছি। আমি শিখেছি যে আমি কত লোককে বিশ্বাস করতে পারি, আমি একদিকে গণনা করতে পারি, যেমন আমার বাবা 30 বছর আগে আমাকে ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং সতর্ক করেছিলেন। আমি কখনই নিজেকে হাল ছাড়িনি।

আমি যখন 50 বছর বয়সী ছিলাম তখন আমি একটি বড় জন্মদিনের অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলাম এবং একটি IV-তে হুইল চেয়ারে থাকা একজন ব্যক্তির ছবি দিয়ে আমন্ত্রণগুলি তৈরি করেছিলাম এবং একজন নার্স দ্বারা প্রশ্রয় দেওয়া হয়েছিল৷ আমি খুব কমই জানতাম যে মেরুদণ্ডের সংক্রমণের জন্য একটি জরুরি অপারেশনের কারণে আমি আমার জীবনের জন্য লড়াই করে হাসপাতালে থাকব। আমি আসলে ফ্ল্যাট লাইন এবং মারা গিয়েছিলাম, কিন্তু যুদ্ধ করার এবং জীবনের বেদনা এবং তিক্ত অভিজ্ঞতার কাছে ফিরে আসার একটি পছন্দ দেওয়া হয়েছিল এবং আমি সেই পরকালের অভিজ্ঞতার বেদনাহীন সৌন্দর্য সত্ত্বেও এটি গ্রহণ করেছি। নার্ভ ড্যামেজ আমাকে অক্ষম করে দিয়েছিল কিন্তু আমি এটাকে আরেকটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম যেটা আমি সেই মার-পিট-আপ শিশু ছিলাম বলেই জীবন আমার জন্য কাজ করেছে। আমি শিখেছি যে ভালবাসা সত্যই সমস্ত কিছুকে জয় করে এবং আমার স্ত্রীর প্রতি আমার যে ভালবাসা ছিল তা আমাকে জীবিত দেশে ফিরিয়ে এনেছে যাতে আমি তাকে এবং অন্যদের বলতে পারি যে আমি “অন্য দিকে” ঠিক আছি। ডাক্তার এবং হাসপাতালের সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও, আমি বেঁচে গিয়েছিলাম এবং নিবিড় পরিচর্যায় 5 সপ্তাহ পরে নিজেকে পরীক্ষা করেছিলাম। আমি আরও শিখেছি “রোগী আপনার নিজের গবেষণা করুন” এবং “অনুশীলনকারীদের” বিশ্বাস করবেন না। পরিহাসের উপর বিদ্রুপ হল যে আমি ইতিমধ্যে আমার উপন্যাসে 10 বছর আগে একটি নিয়ার ডেথ এক্সপেরিয়েন্স লিখেছিলাম যা আমার বাস্তব অভিজ্ঞতার সাথে মিলে যায়। আমি মৃত্যুকে হাসতে শিখেছি, জীবনের মূল্যবানতাকে আলিঙ্গন করতে শিখেছি এবং আমি বেঁচে থাকার এপিফেনিকে নিজের অধিকারে, আমার প্রতিটি ক্রিয়াকে পরিপূর্ণ করতে দিয়েছি। আমি অবশেষে আমার উপন্যাস প্রকাশ করেছি, আমি আমার ভাইয়ের সাথে একটি রেস্তোরাঁ খুলেছি এবং পরিণতির ভয় ছাড়াই আমি সুযোগ নিয়েছি। আমি অবশেষে স্বাধীন ছিলাম যা আমি সবসময় ছিলাম এবং ভয় ছাড়াই কিছু করার সাহস করেছিলাম এবং যারা সাফল্য বা ব্যর্থতার বিচার ছাড়াই চিন্তা করে তাদের দ্বারা সমর্থিত ছিল।

এখন আমি এখন 55 বছর বয়সে পরিণত হয়েছি এবং অস্ত্রোপচারের ফলে পক্ষাঘাত এবং ব্যথা সত্ত্বেও আমি বেঁচে থাকতে পেরে খুশি এবং আমি জানি যে জীবন নিজেই গুরুত্বপূর্ণ। এই হাইলাইটগুলির চেয়ে আমার জীবনে আরও অনেক কিছু আছে, আবেগ, তীব্র কাজ এবং পুরস্কৃত ফলাফল, যে স্বপ্নগুলি বাস্তবে পরিণত হয়েছিল এবং যে স্বপ্নগুলি এখনও বেঁচে আছে তার বর্ণনা নেই। আমি যা করেছি তার চেয়ে এটি কীভাবে এটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। বেঁচে থাকা এবং লেবু থেকে লেমনেড তৈরি করা ছাড়া কীভাবে আপনার জীবনযাপন করবেন তার কোনও দুর্দান্ত রহস্য নেই। দুর্বল মনের লোকেরা বেঁচে থাকে না এবং স্থিতিশীল হতে পারে না যতক্ষণ না তারা বুঝতে শুরু করে- এটাই, এটি একটি মহড়া নয়। আপনি একটি সুযোগ এবং শুধুমাত্র একটি সুযোগ পান, তাহলে অন্য কেউ কি চিন্তা করে তা নিয়ে কেন চিন্তা করবেন? আমি শিখেছি যে নিজের চেষ্টা ব্যতীত বিশুদ্ধ আশার উপর নির্ভর করা বিপর্যয়ের জন্য একটি আমন্ত্রণ, তবে সামগ্রিক মানব অস্তিত্বের মধ্যে, এটি একক সবচেয়ে শক্তিশালী আবেগ যা আমাদেরকে আরও একটি দিন, তারপরে অন্য এবং তারপরে অন্যের মুখোমুখি হওয়ার শক্তি এনে দেয়। .

এখন নভেম্বরের প্রথম দিনে, আমি আমার ডায়াবেটিস আক্রান্ত গাধার জন্য একটি গ্লাস তুলব, আমার জীবন, আমার স্ত্রী এবং আমার পিতামাতার আত্মত্যাগের জন্য আমার জীবন উদযাপনের বিশেষ জন্মদিনের চিন্তাভাবনাগুলি পান করার জন্য আমি এই পৃথিবীতে, এবং সবশেষে যারা অজানা এই পৃথিবীতে সন্তান ধারণের জন্য যথেষ্ট সাহসী তাদের সকলের কষ্ট এবং ত্যাগের জন্য। আমার ভাগ্নি এবং ভাগ্নে এবং অন্য সকলের কাছে, আমি আপনাকে এটি দিয়ে রেখে যাচ্ছি: যা আপনাকে খুশি করে তা করুন এবং জোসেফ ক্যাম্পবেলের ভাষায়, “সর্বদা আপনার আনন্দ অনুসরণ করুন।” কিছু কম এবং আপনার দুর্দশার জন্য অন্য কেউ দায়ী নেই। ব্যথা গ্রহণ করুন এবং অনিবার্য মোকাবেলা করুন এবং তারপর প্রতিদিন আপনার অস্তিত্বের জন্য আনন্দ করুন।

Video about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating

You can see more content about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating on our youtube channel: Click Here

Question about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating

If you have any questions about Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating, please let us know, all your questions or suggestions will help us improve in the following articles!

The article Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating was compiled by me and my team from many sources. If you find the article Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating helpful to you, please support the team Like or Share!

Rate Articles Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating

Rate: 4-5 stars
Ratings: 4822
Views: 81407618

Search keywords Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating

Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating
way Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating
tutorial Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating
Belly Inflation Story Where Girl Wakes Up.To Her Belly Inflating free
#Stayin #Alive

Source: https://ezinearticles.com/?Stayin-Alive-at-55&id=1629495

Related Posts

default-image-feature

Beat Up By My Younger Sister Stories Site Www.Reddit.Com Christmas Time – A Season Of Memories

You are searching about Beat Up By My Younger Sister Stories Site Www.Reddit.Com, today we will share with you article about Beat Up By My Younger Sister…

default-image-feature

Author Of The Absolutely True Story Of A Part-Time Indian Engineering Career Options

You are searching about Author Of The Absolutely True Story Of A Part-Time Indian, today we will share with you article about Author Of The Absolutely True…

default-image-feature

Assessments For Mini-Stories For Look I Can Talk More 2018 Online Assignment and Essay Help in Sydney

You are searching about Assessments For Mini-Stories For Look I Can Talk More 2018, today we will share with you article about Assessments For Mini-Stories For Look…

default-image-feature

A-Days-Work-Book-Literary-Essay Main Idea Of The Story Kerima Polotan Tuvera’s The Virgin: The Feminist Approach "The Quest of Being a Woman"

You are searching about A-Days-Work-Book-Literary-Essay Main Idea Of The Story, today we will share with you article about A-Days-Work-Book-Literary-Essay Main Idea Of The Story was compiled and…

default-image-feature

A True One-In-A-Million Story Helps Change The Food Industry Essence of Character – Seven Steps to Creating Characters that Write Themselves

You are searching about A True One-In-A-Million Story Helps Change The Food Industry, today we will share with you article about A True One-In-A-Million Story Helps Change…

default-image-feature

A Three-Story Building Must Have A Fire Resistance-Rating Of Stopping Employee Theft in Your Coffee Business

You are searching about A Three-Story Building Must Have A Fire Resistance-Rating Of, today we will share with you article about A Three-Story Building Must Have A…